জরুরি সংবাদ সম্মেলনের ডাক তামিমের, কিন্তু কেন?

                    অনলাইন ডেস্কঃ

                    Time:02:35 pm

                            প্রকাশঃ

২২ আষাঢ়  ১৪৩০ বঙ্গাব্দ,বর্ষাকাল,- বৃহস্পতিবার, ০৬ জুলাই-২০২৩ খ্রিস্টাব্দ,১৭ জ্বিলহজ্জ, ১৪৪৪ হিজরি।

জরুরি সংবাদ সম্মেলনের ডাক তামিমের, কিন্তু কেন?

তামিম ইকবাল ।  


দেশের ক্রিকেটে ফের অস্থিরতা। এবার আলোচনায় ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। শতভাগ ফিট না হয়ে আফগানদের বিপক্ষে প্রথম ম্যাচ খেলায় তার ওপর চটেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এই ইস্যুতে এবার বড়সড় কোনো সিদ্ধান্ত নিতেই হয়তো সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন তামিম।



আজ বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর ১২টায় তামিমের সংবাদ সম্মেলন হওয়ার কথা বলা হয়। যদিও পরবর্তীতে তা পিছিয়ে দেড়টায় টায় অনুষ্ঠিত হবে বলে তামিমের পক্ষ থেকে হয়েছে। পাপনেন বক্তব্যের জবাব দিতেই হয়তো হুট করেই সংবাদ সম্মেলনের ডাক তামিমের। আসতে পারে বড় কোনো সিদ্ধান্ত।


ধারণা করা হচ্ছে, আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে অধিনায়কত্বের দায়িত্ব থেকে হয়তো সরে দাঁড়াবেন দেশসেরা এই ওপেনার। যদি তাই হয়, তাহলে বাংলাদেশ দলের জন্য তা ভালো কোনো বার্তা নয়।

প্রথম ওয়ানডের আগে সংবাদ সম্মেলনে শতভাগ ফিট নয় জানিয়ে তামিম বলেছিলেন,‘আমি অবশ্যই কালকের জন্য এভেইলেবল। শরীর আগের চেয়ে ভাল। তবে এটা বলব না যে, শতভাগ। কালকে খেলার পর আরও ভালো বুঝতে পারব যে, কী অবস্থা। 

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম।


অবসর নাকি অধিনায়কত্ব ছাড়বেন, কোন পথে হাঁটবেন তামিম?


সাকিব-তামিমকে ছাড়া তৈরি হতে বললেন লিটন,

তবে এখন পর্যন্ত হলো, আমি কালকে খেলছি ইনশাআল্লাহ্‌। আমারও দেখতে হবে যে, আমি কতটা মানিয়ে নিতে পারছি বা পারছি না। তবে আমি এরকম কোনো কাজ করব না, যেটায় দল ভুগবে। কারণ আমি সবসময় বলি, যে কোনো কাজে ব্যক্তির চেয়ে দল আগে।’

তামিমের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমকে বিসিবি সভাপতি জানান, ‘এটি তো আর পাড়ামহল্লার ম্যাচ নয়। আন্তর্জাতিক একটা ম্যাচ। এমন সিরিজের আগের দিন অধিনায়ক বলছে সে ফিট না। কিন্তু খেলবে, খেলে নিজের ফিটনেস বোঝার চেষ্টা করবে। এটা তো পেশাদার কোনো আচরণ হতে পারে না।’


Post a Comment

0 Comments