বিয়ের অনুষ্ঠানে নববধূর পেটে ব্যাথা; হাসপাতালে নিতেই সুখবর, ভাঙল বিয়ে।

                   অনলাইন ডেস্কঃ

                     Time:08: 54 Pm

                              আজ

১৬ আষাঢ় ,১৪৩০ বঙ্গাব্দ,বর্ষাকাল,- শুক্রবার ৩০ জুন-২০২৩ খ্রিস্টাব্দ,১১ জ্বিলহজ্জ, ১৪৪৪ হিজরি।


বিয়ের অনুষ্ঠানে নববধূর পেটে ব্যাথা; হাসপাতালে নিতেই সুখবর, ভাঙল বিয়ে।





বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করে পেটে ব্যাথায় কাতর কনে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পরের খবর শুনে হতবাক ছেলের বাড়ির লোকেরা। চিকিৎসকরা জানান নববধূ অন্তঃসত্ত্বা। এরপরেই সন্তানের জন্ম দেন ওই তরুণী। যদিও তারপর দিনই বিয়ে ভাঙল নবদম্পতির।



ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ২৬ জুন ধুমধাম করে বাড়ির ছেলের বিয়ে দেওয়া হয়েছিল। বিয়ে উপলক্ষে বাড়িতে হাজির হয়েছিলেন আত্মীয়-স্বজনেরা। বিয়ের রাতেই অসহ্য পেটে যন্ত্রণা নববধূর। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা। পর দিন কন্যাসন্তানের জন্ম দেন। ঘটনা ভারতের। 



মেয়ের বাড়ির দাবি, তারা বিষয়টি জানতেন। কিন্তু মেয়ের মুখের দিকে চেয়ে ছেলের বাড়ির কাউকে তা জানাতে পারেননি। যদিও তরুণীকে দেখে সন্দেহ হয়েছিল ছেলের বাড়ির লোকেদের। পেট ফোলা কেন? তখন মেয়ের বাড়ির তরফ থেকে জানানো হয়, ক’দিন আগেই অস্ত্রোপচার করে পেট থেকে পাথর বার করা হয়েছে। তাই চিকিৎসক যখন ছেলের বাড়ির লোকেদের জানান, তরুণী সাত মাসের অন্তঃসত্ত্বা, তা শুনে হতবাক হয়ে যান তারা।


যদিও এ ব্যাপারে পুলিশে অভিযোগ জানায়নি ছেলের বাড়ি। তবে বিয়েও টেকেনি। বিয়ের পরেই সদ্যোজাত সন্তানকে নিয়ে সেকেন্দরাবাদের বাড়ি ফিরে গিয়েছেন তরুণী। কারণ, বিয়ে মানতে আপত্তি ছেলের মা, বাবার। ছেলেও স্ত্রীকে মানতে চাননি।

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম।


অবসর নাকি অধিনায়কত্ব ছাড়বেন, কোন পথে হাঁটবেন তামিম?


সাকিব-তামিমকে ছাড়া তৈরি হতে বললেন লিটন,


অবশেষে তামিম সম্পর্কে  মুখ খুলেছেন -মাশরাফি বিন মর্তুজা। 


৩১৩ পদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (DNC) এ নিয়োগ বিজ্ঞপ্তি -


৩০৪ পদে বাংলাদেশ স্পাইন এন্ড অর্থোপেডিক হাসপাতাল প্রাঃ লিঃ এ নিয়োগ বিজ্ঞপ্তি

Post a Comment

0 Comments